8 পৃষ্ঠাতে এসইও টিপ গুগল প্রথম পৃষ্ঠায় র্যাঙ্ক করতে (বুনিয়াদি)

online Seroquel purchase by ·

আমি সবসময়ই রক্ষণাবেক্ষণ করেছি যে কোনও ব্লগের জন্য লেখা একটি চমৎকার সামগ্রীটি আরও ভাল সার্চ ইঞ্জিন র্যাঙ্কিং বা Google প্রথম পৃষ্ঠা র্যাঙ্ক পেতে পোস্ট করার আগে স্মার্ট SEO কাজের প্রয়োজন। এই ব্লগটি আপনাকে কিছু সহজ টিপ্স সহ একটি ওয়ার্ডপ্রেস ব্লগ পোস্ট বা অনুসন্ধান ইঞ্জিনের পৃষ্ঠাটি অপ্টিমাইজ করার জন্য গাইড করবে। আমরা এটি “পৃষ্ঠা এসইও প্রযুক্তিগুলি” হিসাবে কল করি কারণ এই টিপস প্রায় এসইও এর প্রতিটি দিককে আচ্ছাদন করে যা ব্লগিং পোস্ট করার আগে বা লেখার আগে প্রয়োগ করা উচিত। আপনি শিখতে সক্ষম হবে –


 পৃষ্ঠায় Seo প্রযুক্তিকিভাবে এসইও জন্য পাতা শিরোনাম অপ্টিমাইজ করাসার্চ ইঞ্জিন ফলাফলের হারের মাধ্যমে ক্লিক বৃদ্ধি করার জন্য আকর্ষণীয় মেটা বর্ণনাটি কীভাবে লিখতে হয়একটি ব্লগ স্লাগ (URL) লেখার সেরা উপায় কীওয়ার্ডপ্রেস ব্লগ পোস্টের ভিতরে আপনি আর কী করতে পারেন গুগল এবং অন্যান্য সার্চ ইঞ্জিনের জন্য পছন্দসই পছন্দ?

8 পৃষ্ঠাতে এসইও প্রযুক্তিগুলি Google এর প্রথম পৃষ্ঠায় র্যাঙ্ক করতে

1. একটি ক্যাচি এবং অনুসন্ধানযোগ্য পৃষ্ঠা শিরোনাম লিখুন (এসইও শিরোনাম) –

একটি পৃষ্ঠা শিরোনাম কি? পৃষ্ঠার শিরোনাম সার্চ ইঞ্জিনের ফলাফলগুলিতে প্রদর্শিত প্রথম লাইন। এটা আদর্শভাবে 65 অক্ষর নীচের উচিত। এটি গুগলকে আকর্ষণ করার প্রথম সুযোগ এবং আপনার পৃষ্ঠায় ক্লিক করে দেখার জন্য একজন পরিদর্শককে আমন্ত্রণ জানান


2. একটি পারফেক্ট মেটা বিচ্যুতি সম্পর্কে চিন্তা করুন –

এটি এমন পাঠ্য যা ব্লগগুলির ভিতরে যা বর্ণনা করে। গুগল এবং ভিজিটরকে আকৃষ্ট করার জন্য এটি দ্বিতীয় এবং সুযোগ। আপনি কোনও কিছু বিক্রি করছেন এমন একটি মেটা বর্ণনা লিখুন। ফোকাস কীওয়ার্ড ব্যবহার করুন, মেটা বর্ণনা মূল শব্দ এবং এটি দীর্ঘ রাখা না।


3. স্লাগ অপ্টিমাইজেশান –

ব্লগ পোস্টের সেরা স্লগটি “বা” “” থেকে “ইত্যাদি বন্ধ হওয়া শব্দগুলিতে থাকা উচিত নয়। এটি খুব বেশি লম্বা হওয়া উচিত নয় এবং খুব ছোট হওয়া উচিত নয়।
আমি দৃঢ়ভাবে ওয়ার্ডপ্রেস জন্য Yoast এসইও প্লাগ ব্যবহার করার সুপারিশ যা বেসিক পাতা এসইও জন্য একটি চূড়ান্ত হাতিয়ার। আরও শিখ-কিভাবে ওয়ার্ডপ্রেস ব্লগ পোস্ট এসইও বন্ধুত্বপূর্ণ Yoast প্লাগইন করতেওয়ার্ডপ্রেস ব্লগ পোস্ট

4. শিরোনামের স্মার্ট ব্যবহার

ওয়ার্ডপ্রেস ব্লগ পোস্টে শিরোনাম লেখার জন্য আপনাকে অনেকগুলি বিকল্প দেবে। শিরোনাম এছাড়াও কন্টেন্ট সম্পর্কে সার্চ ইঞ্জিন সংকেত। একটি ভাল ব্লগার শিরোনাম মধ্যে কীওয়ার্ড ব্যবহার করে। আপনি যে হিসাবে ভাল কাজ কিন্তু smartly শিরোনাম ব্যবহার করা উচিত। শিরোনাম সঙ্গে ব্লগ স্টাফ না। বিষয়বস্তু শিরোনাম ব্লগ পোস্ট শিরোনাম উচিত নয়।


5. আপনার অন্যান্য প্রাসঙ্গিক ব্লগ পোস্টে লিঙ্ক করা হচ্ছে: –

বর্তমান ব্লগ পোস্টে যতটা সম্ভব আপনার নিজের ওয়েবসাইটের অন্য ব্লগটি লিঙ্ক করুন। এটি আপনার ওয়েবসাইটের লিঙ্ক এবং সার্চ ইঞ্জিনের জন্য একটি ভাল ইতিবাচক সংকেত বৃদ্ধি করে এবং এটি পৃষ্ঠাতে সেরা এসইও কৌশল হিসাবে বিবেচিত হয়। কারণ এটি কেবল পৃষ্ঠার মতামত বাড়ায় না তবে আপনার ওয়েবসাইটের বাউন্স রেট হ্রাস করে। আপনি এমনকি লিঙ্ক অন্যান্য সাইট লিঙ্ক করতে পারেন কিন্তু যে খুব বিশিষ্ট ওয়েবসাইট হতে হবে। মেনুর স্মার্ট ব্যবহার সুবিধা যোগ করা হবে। আপনি এমন একটি মেনু তৈরি করতে পারেন যা সমস্ত গুরুত্বপূর্ণ এবং দরকারী পৃষ্ঠাগুলি বা ব্লগ পোস্ট যা যথাযথ স্থানে তাদের দেখায়। ওয়ার্ডপ্রেস কাস্টম মেনু একটি সম্পূর্ণ গাইড পড়ুন (তৈরি, কাস্টমাইজ, প্রদর্শন)।


6. ছবি এবং ভিডিও ব্যবহার করুন –

একটি আসল চিত্র ব্যবহার এসইও জন্য ভাল। সঠিকভাবে স্থাপন করুন, ব্লগটির শুরুতে (প্রথম অনুচ্ছেদের পরে) একটি চিত্র স্থাপন করার সেরা স্থান। ছবি খুব ভারী না এবং প্রভাবশালী করা উচিত নয়। ছবি Alt টেক্সট মধ্যে কীওয়ার্ড বা কী বাক্যাংশ রাখুন। এটি সার্চ ইঞ্জিনে ইতিবাচক সংকেত এবং পৃষ্ঠা এসইও কৌশলতে অবশ্যই এটির একটি। আপনি পাশাপাশি একটি প্রাসঙ্গিক ভিডিও স্থাপন করতে পারেন। একটি ভাল মূল ছবি এবং ভিডিও সহ একটি ব্লগ পোস্ট অনুসন্ধান ইঞ্জিনগুলির দ্বারা পছন্দ পাবে।

7. একটি ব্লগ আকার কি হওয়া উচিত? –

গুগল দ্বারা উল্লিখিত কোনটি নেই যে পৃষ্ঠাটি এসইওর জন্য সঠিক দৈর্ঘ্য। যদিও কোনও সার্চ ইঞ্জিন স্পষ্টভাবে উল্লেখ করে নি, তবে এটি লম্বা 500 বা তার বেশি শব্দ রাখতে পরামর্শ দেওয়া হয়।


8. সার্চ ইঞ্জিন ভর্তি –

উপরের পৃষ্ঠায় এসইও কৌশলগুলি নিয়ে একটি ব্লগ পোস্ট লেখার পরে, ব্লগ পোস্ট বা গুগল এ পৃষ্ঠাটি জমা দিতে ভুলবেন না। আরও গুগল সার্চ ইঞ্জিন ভর্তি শিখুন: A to Z নির্দেশিকা প্রত্যেক ব্লগারকে অবশ্যই পড়তে হ

You may also like...